Saturday, July 23, 2016

৫০ স্থাপনা বোমা হামলার হুমকি - দুইশ গ্রেনেডে মসজিদসহ স্থাপনা উড়িয়ে দেয়ার হুমকি



শেরপুরে নকলা উপজেলার সব মসজিদ, ইউএনও অফিস, থানা ভবন ও আওয়ামী লীগ নেতার বাসায় একযোগে দুইশ গ্রেনেড ও বোমা মেরে উড়িয়ে দেয়ার হুমকি দেয়া হয়েছে।
সোমবার রাত ৯টার দিকে নকলা উপজেলা আওয়ামী লীগের উপ-দপ্তর সম্পাদক অনিল কুমার রায়ের বাসায় আন্তর্জাতিক জঙ্গি সংগঠন আইএস ও ইসলামী ছাত্রশিবিরের নামে একটি চিঠিতে এ হুমকি দেয়া হয়।
চিঠিতে ছাত্রশিবির ও আইএসের বরাত দিয়ে উল্লেখ করা হয়েছে, ৫০ সদস্যের একটি দল একযোগে দুইশ গ্রেনেড মেরে নকলা উপজেলা সদরের সকল মসজিদ, ইউএনও অফিস ও থানা ভবন উড়িয়ে দেয়া হবে। এ ছাড়া নকলা শহরের অবসরপ্রাপ্ত শিক্ষক গোলাম হকের বাসার ভাড়াটিয়া একটি এনজিওতে কর্মরত বরিশালের বাসিন্দা দুই খ্রিষ্টান সম্প্রদায়ের সদস্যকেও হত্যা করা হবে। দুই পৃষ্ঠার ওই চিঠির ওপরের অংশ আরবিতে লেখা এবং নিচের অংশ আরবির বাংলা অনুবাদ করা হয়েছে।
আওয়ামী লীগ নেতা অনিল কুমার রায় জানান,  সোমবার রাত ৯টার দিকে তার বাসভবনের প্রধান ফটকে এসে দুর্বৃত্তরা তার খোঁজ করে ওই চিঠি রেখে যায়।
চিঠির সত্যতা নিশ্চিত করে নকলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. গোলাম হায়দার বলেন, কারা চিঠি দিয়েছে তার খোঁজ-খবর নেয়া হচ্ছে। এ ঘটনায় রাত ১০টার দিকে নকলা থানায় একটি জিডি করা হয়েছে।

No comments:

Post a Comment